ঢাকা, ||

আরও ভালো কিছু নিয়ে হাজির হবো দর্শকের সামনে



অর্থনীতি

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৭

উচ্চরক্তচাপ, শুটিং সেটে জ্ঞান হারানো, শাহরুখ খান ও অজয় দেবগণের মতো তারকাদের দীর্ঘক্ষণ বসিয়ে রেখে শুটিং বাতিল করা, সহকর্মী সুনীল গ্রোভারের উপর মাঝ-আকাশে চড়াও হওয়া সহ নানা কারণেই বছর জুড়ে আলোচনায় এসেছেন ভারতীয় কৌতুক অভিনেতা কপিল শর্মা।

সম্প্রতি বন্ধ হয়েছে তার নিজের নামে নির্মিত জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। এবার অনুষ্ঠানটি বন্ধের পেছনের কারণটি জানালেন তিনি নিজেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস’কে কপিল শর্মা বলেন, “সামেনই আসছে আমার নতুন সিনেমা ‘ফিরঙ্গি’। আমার নিজের উপার্জনের টাকায় এ সিনেমাটি বানিয়েছি। এতে আমি অভিনয়ও করছি। তাই এর প্রচারণা ও অন্যান্য কাজে আমাকে সময় দিতে হচ্ছে। তাছাড়া সিনেমার শুটিং, ‘দ্য কপিল শর্মা শো’র শুটিং এবং আমার শারীরিক নানা সমস্যা সব মিলিয়ে কুলিয়ে উঠতে পারছিলাম না। সে কারণেই অনুষ্ঠানটি বন্ধ রাখছি। সনি’র সঙ্গে আমার সম্পর্ক এখনও আগের মতোই আছে। তারা আমাকে ছেড়ে যায়নি এবং আমিও তাদের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলিনি। সামনে আরও ভালো কিছু নিয়েই হাজির হবো দর্শকের সামনে।”

কদিন আগেই ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধের ঘোষণা আসে ভারতীয় টিভি চ্যানেল সনি’র পক্ষ থেকে। সনি’র নতুন সূচি অনুযায়ী এ অনুষ্ঠানটির বদলে জায়গা করে নিয়েছে মিঠুন চক্রবর্তী ও ক্রুশনা অভিষেকের নতুন কমেডি অনুষ্ঠান ‘ড্রামা কোম্পানি’।

‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ থ্রি’ দিয়ে ২০০৭ সালে প্রচারের আলোয় উঠে আসেন কপিল। পরবর্তীতে ‘ঝলক দিখলা যা সিক্স’ এবং ‘কমেডি সার্কাস’ দিয়ে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। এরপর নিজের অনুষ্ঠান ‘কমেডি নাইটস উইথ কপিল’ শুরু করলেও চ্যানেলের সঙ্গে ঝামেলা হওয়ায় অনুষ্ঠানটি বন্ধ হয়ে যায়। পরে অনুষ্ঠানটির নাম পাল্টে ‘দ্য কপিল শর্মা শো’ নামে সনি টিভি’তে এর প্রচার শুরু করেন। প্রচারের পরপরই দর্শকের রায়ে অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে পরিচিতি পায় এটি।