ঢাকা, ||

ইতালি আ’লীগ নেতা জাহাঙ্গীর ফরাজী কর্মস্থলে ফেরায় রোম শহরে বেঁজেছে ঢামাডোল!!!



আন্তর্জাতিক

প্রকাশিত: ১০:৩৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৭

স্বপন দাস,ইতালী থেকে : ইতালী আ’লীগের জনপ্রিয় ও আলোচিত নেতা হিসেবে পরিচিত জাহাঙ্গীর ফরাজী কর্মস্থলে ফেরায় প্রান খুজে পেয়েছে ইতালী প্রবাসী বাঙ্গালীরা। ঢামাডোল বেঁজে উঠেছে রোম শহরে।

দীর্ঘদিন বাংলাদেশে রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড শেষে কর্মসস্থল ইতালীতে প্রত্যাবর্তন উপলক্ষে আয়োজন করা হয় শীতকালীন আড্ডা ও সাংস্কৃতিক সন্ধ্যার। শনিবার রোমের তুসকোলনা চিকেন কিং রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় ওই জমকালো আয়োজন। সেখানে ইতালীর রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন পেশার ইতালী প্রবাসী বাংলাদেশীরা উপস্থিত ছিল ।

সুন্দর সন্ধ্যায় মনোরম পরিবেশে আনন্দ-উল্লাসে আর গান-বাজনার মাধ্যমে মেতে উঠে সবাই। প্রবাসের মাটিতে এ যেন মিনি একটুকরো বাংলাদেশ। আয়োজক মোঃ জাহাঙ্গীর ফরাজী তার বক্তব্যে বলেন, আজকে রোম শহর যেন বাংলাদেশীদের মিলন মেলায় পরিনত হয়েছে। আপনারা সবাই আমাকে ভালবেসে আমার ডাকে যেভাবে সারা দিয়েছেন তাতে সত্যিই আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ ও মুগ্ধ। আপনাদের ভালবাসা সাথে থাকলে, আপনাদের পাশে থেকে ভবিষ্যতে ইতালীস্থ সকল কার্যক্রম আপনাদের সাথে নিয়ে করবো। তাই আসুন প্রবাস জীবনে সকল দ্বিধা-দ্বন্দ ভুলে গিয়ে আমরা আনন্দ উল্লাসের মধ্যে জীবন যাপন করি। মানুষের ভালবাসার মধ্যেই সর্বোচ্চ তৃপ্তি। পরিশেষে সবার জন্য রাতের খাবারের ব্যবস্থা ছিল ও উপস্থিত লোকজন মোহাম্মদ জাহাঙ্গীর ফরাজীকে প্রবাসের মাটিতে এরকম সুন্দর একটি মনোরম পরিবেশে অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে বাংলার সাংস্কৃতিকে তুলে ধরার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।