ঢাকা, ||

মিডয়া জগতের ধুমকেতু তরুন সাংবাদিক শেখ জামাল!! ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে এবার সা.সম্পাদক প্রার্থী



গনমাধ্যম

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৭


মাসুদ রানা,বরিশাল পিপলস ডট কম. তরুন সাংবাদিক শেখ জামাল । কর্মগুনে সিনিয়র-জুনিয়র সাংবাদিকদের কাছে যেন এক আদর্শ আইকন। বলাই বাহুল্য,নেতৃত্বের গুনে ঢাকাইয়্যা মিডিয়ায় আলোচিত নাম প্রতিবাদী কন্ঠস্বর তরুন সাংবাদিক নেতা শেখ জামাল।

সংবাদকর্মিরা বিপদে পড়লেই রক্তচক্ষু উপেক্ষা করে বটগাছের ছায়ার মতো দাড়িয়ে যান ভুক্তভোগিদের পাশে। বিশেষ করে, নির্যাতিত ও অবহেলিত সাংবাদিকদের সেবা করতে সহ-কর্মিদের অনুপ্রেরনা নিয়ে এবারকার ঢাকা রিপোর্টার্স ইউনিটির-২০১৮ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রার্থীতার ঘোষনা দিয়েছেন।

দোয়া চেয়েছেন শুভাকাঙ্খীসহ সকলের কাছে। তার বিগত দিনের নেতৃত্বের কাতারে উঠে আসার পরিসংখ্যানই বলে দেয় মিডিয়া জগতের ধুমকেতু শেখ জামাল।

এর আগে সাংগঠনিক সম্পাদক (২০১৬), দপ্তর সম্পাদক (২০১৪) ও কার্যনির্বাহী সদস্য (২০১৩) পদে ভোটে ধারাবাহিকভাবে নির্বাচিত হয়েছেন। শেখ জামাল বরিশাল পিপলস ডটকমকে জানান, দায়িত্বশীলতার সাথে আপনাদের দেয়া দায়িত্ব পালন করেছি। সাধারণ সম্পাদক পদে নির্বচিত হলেও/না হলেও আগামীতেও মিডিয়া কর্মিদের পাশে থাকবো। শেখ জামাল’র পূর্নাঙ্গ নাম শেখ মুহাম্মদ জামাল হোসাইন। তিনি সাম্প্রতিক সময়ে দৈনিক বর্তমান পত্রিকায় সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। বরিশাল পিরোজপুরে জন্ম নেয়া এই জাদরেল সাংবাদিক জগন্নাথ ইউনিভার্সিটিতে পড়ালেখা করা অবস্থায়ই সাংবাদিকতা পেশায় কাজ শুরু করেন। এর আগে তিনি দৈনিক ইনকিলাব, দৈনিক সংবাদ ,এনএনবিতে কাজ করেছেন।